Job Seeker

নিজের স্বপ্নের চাকরি খুঁজুন

বর্তমান সময়ে চাকরি যেন একটা সোনার হরিণ। আর এই সমস্যা আরও বিকট হয়ে উঠছে কারণ, যোগ্য মানুষ তার যোগ্য চাকরিটি খুঁজেই পাচ্ছে না। আর তাই এই সমস্যা সমাধানের জন্যই মূলত এই MSB Jobs সাইটের জন্ম। এই জব পোর্টালে আপনি সরকারি-বেসরকারি সব ধরনের জবের খবর এবং আপডেট পেয়ে যাবেন।

এখন আপনার স্কিল যেই বিষয়ের উপর, সেই বিষয়ের উপর জবগুলো আপনি সহজেই খুঁজে পাবেন আমাদের সাইটের জব ক্যাটাগরি থেকে আপনার পছন্দের ক্যাটাগরি সিলেক্ট করার মাধ্যমে। তারপর যেই জবের জন্য এপ্লাই করতে চান সেই কোম্পানির কাছে আপনার CV-টি পাঠিয়ে দিবেন। আর সেই সাথে সুন্দর একটি Cover Letter লিখে সেটিও Attach করে দিবেন।

  • আকর্ষণীয় সিভি তৈরির গাইডলাইন CLICK HERE
  • কভার লেটার লিখার সময় যেসব ভুল এড়িয়ে চলা উচিৎ CLICK HERE

তারপর কোম্পানির যদি সব কিছু দেখে আপনাকে যোগ্য মনে হয় তাহলে তারাই আপনার সাথে যোগাযোগ করে পরবর্তীতে অফিসিয়ালি কমিউনিকেশন করবে।

আপনার পছন্দের বা আগ্রহ আছে এমন কিছু প্রফেশনাল ভাবে শিখতে চাইলে আপনি MSB Academy প্লাটফর্মের কোর্সগুলো করতে পারেন। দেশ-সেরা সব অনলাইন কোর্স পাবেন এই প্লাটফর্মে। বাংলাদেশের সব ইন্ডাস্ট্রি এক্সপার্টরা এই কোর্সগুলো করিয়ে থাকে। যেকোনো কোর্স এনরোল করলেই কোর্সের Lifetime Access + Support পাবেন। যা আপনাকে এই চাকরির বাজারে অন্য সবার থেকে এগিয়ে রাখতে বিশেষভাবে সাহায্য করবে।

এই MSB Jobs পোর্টালে জবের জন্য এপ্লাই করা সম্পূর্ণ ফ্রি। কারণ আমাদের মূল লক্ষ্য এই দেশের সবাই যাতে সবার যোগ্য স্থানটি খুঁজে পায়। যার ফলে আমাদের এই জনসংখ্যা সমস্যা ধীরে ধীরে জনশক্তিতে রূপান্তর হবে। আর আমরা প্রত্যেকে সততার সাথে নিজেদের কাজটা করে যেতে পারলেই আমাদের নিজেদের ভবিষ্যৎ যেমন সুন্দর হবে, তেমনি সুন্দর একটি বাংলাদেশ গড়ার ক্ষেত্রেও আমরা বিশেষ ভূমিকা রাখতে পারব।